৯৯৯ নম্বরে কল করায় রক্ষা পেলেন স্ত্রী, ঘরে আগুন দিলেন স্বামী news

0
39
news

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেয়েছেন এক গৃহবধূ। news এতে ক্ষুব্ধ হয়ে তাঁর স্বামী বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন। পরে প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। শনিবার সকাল ৯টার দিকে বগুড়ার শেরপুর পৌর শহরের খন্দকারপাড়া মহল্লায় এই ঘটনা ঘটে।

ওই গৃহবধূর নাম শাহানাজ বেগম। তিনি বলেন, তাঁর স্বামী নজরুল ইসলাম। তাঁকে রেখে চার বছর news আগে আর একটি বিয়ে করেন তিনি। এরপর থেকে স্বামী তাঁকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা চালিয়ে আসছেন। শনিবার সকালে আবার তাঁকে নির্যাতন শুরু করেন। এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহায়তা চান তিনি। পরে পুলিশ বাড়িতে এসে তাঁকে নির্যাতনের হাত থেকে রক্ষা করে। তবে এতে তাঁর স্বামী ক্ষুব্ধ হয়ে ঘরে আগুন ধরিয়ে দেন। প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান।

শেরপুর পৌরসভার খন্দকারপাড়া মহল্লার কাউন্সিলর ফিরো আহম্মেদ বলেন, ঘরে আগুন দেওয়ার news পর থেকে নজরুল ইসলাম মহল্লা থেকে পলাতক।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই নারী আইনি সহায়তা চাইলে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here