নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু- news

0
104
news

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম মাসদাইর এলাকায় একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে news অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় দগ্ধ এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হলো। এর আগে বুধবার ভোরে একই ইনস্টিটিউটে news দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ওই ফ্ল্যাটের আরেক বাসিন্দা মো. মিশাল (২৬)।

মারা যাওয়া শিশুটির নাম মো. মাহফুজ (১৩)। সে নিহত মিশালের ভাতিজা। আশঙ্কাজনক অবস্থায় এখনো চিকিৎসাধীন অপর দুই শিশু।

মাহফুজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহত মিশালের শ্বশুর শহীদ হোসেন মুঠোফোনে news প্রথম আলোকে বলেন, অগ্নিদগ্ধ তাঁর দেড় বছরের নাতি মিনহাজ ও মিশালের ভায়রার ছেলে সাব্বির হোসেন (১৫) আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। তাঁদের শরীরের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। এ ছাড়া একই ঘটনায় দগ্ধ নিহত মিশালের স্ত্রী মিতা বেগম (২৩) ও তাঁর মেয়ে আফসানা আক্তারকে (৪) চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম মাসদাইর এলাকায় হাজী ভিলার ছয়তলার news ফ্ল্যাটে বিকট শব্দে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। বিস্ফোরণে ঘরের জানালার কাচ ভেঙে গেছে। পুড়ে গেছে আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস। দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, গ্যাসের সিলিন্ডারের মুখ থেকে গ্যাস লিকেজ হয়ে পুরো ঘরে তা ছড়িয়ে পড়ে। বিদ্যুতের স্পার্ক অথবা মশাল কয়েল জ্বালাতে গেলে অগ্নিকাণ্ডের ওই ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here