মদ্যপ অবস্থায় ঘরে আগুন, পুড়ে মরলেন অন্তঃসত্ত্বা গৃহবধূ- news

0
160
news

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় মদ্যপ অবস্থায় ঘরে শ্বশুরের দেওয়া আগুনে দগ্ধ হয়ে news মারা গেছেন অন্তঃসত্ত্বা পুত্রবধূ। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার তেওতা ইউনিয়নে যমুনা নদীর দুর্গম চর আলোকদিয়ায় এই ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া নারী হলেন লিবা খাতুন (২৮)। তিনি আলোকদিয়া গ্রামের সোলায়মান হোসেনের স্ত্রী। তাঁর শ্বশুরের নাম জুলহাস মিয়া। আগুনে দগ্ধ জুলহাসের জামাতা বিল্লাল হোসেনকে পাবনার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোররাত চারটার দিকে মদ্যপ news অবস্থায় বাড়িতে ফেরেন জুলহাস। এ সময় নিজের মুঠোফোন খুঁজে না পাওয়ায় জুলহাস বাড়িতে আগুন দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে তিনি টিনের ঘরে আগুন ধরিয়ে দেন। এ সময় ঘরের ভেতর থাকা জুলহাসের আট মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ অগ্নিদগ্ধ হয়ে মারা যান। দগ্ধ হন তাঁর জামাতা বিল্লাল।

খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যান শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ news কবিরসহ পুলিশ সদস্যরা। এর পর লিবা খাতুনের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ওসি বলেন, জুলহাস প্রায়ই মদপান করেন। আগে তিনি ডাকাতি করতেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা আছে। এ ঘটনার পর থেকে জুলহাস পলাতক আছেন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here