ফেনীতে ফ্ল্যাটে আগুন: মায়ের পর মারা গেল মেয়েও- news

0
134
news

ফেনীতে মধ্যরাতে আগুনে পুড়ে দগ্ধ মা মেহেরুন নেছার (৪০) পর মেয়ে হাফসা news ইসলামও (১৫) মারা গেল। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ news হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গতকাল বুধবার বিকেলে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার মা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন এই খবরের news সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মায়ের লাশ চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাটের ছত্তরুয়া গ্রামে গতকাল রাতেই দাফন করা হয়েছে।

গত শুক্রবার মধ্যরাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি ভবনের  news পঞ্চম তলায় আগুনে দগ্ধ হন মা-মেয়ে। তাঁদের ঢাকায় হাসপাতালে ভর্তি করা হয়। মেহেরুন নেছা তাঁর দুই মেয়ে হাফসা ইসলাম (১৫) ও ফারাহ ইসলামকে (১৮) নিয়ে ওই বাসায় থাকতেন। তাঁর স্বামী প্রবাসী news।

এ ঘটনায় জেলা পুলিশ, ফায়ার সার্ভিস, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বোম নিষ্ক্রিয়করণ news ইউনিট ও পুলিশের অ্যান্টিটেররিজম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে। তাদের বরাতে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, ওই বাসার রান্নাঘরের চুলা ভালোভাবে বন্ধ করা হয়নি। সেখান থেকে news ক্রমাগত গ্যাস বের হয়। ঘরের দরজা–জানালা বন্ধ থাকায় গ্যাস বাইরে যেতে না পেরে কক্ষেই জমা হয়। এ সময় মশা মারার ইলেকট্রিক ব্যাট ব্যবহার করার সঙ্গে সঙ্গে স্ফুলিঙ্গ থেকে আগুন ধরে বিস্ফোরণের ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here